spot_img
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
26 C
Bangladesh
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুমারখালীআ'লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘর্ষ
    spot_imgspot_img

    আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘর্ষ

    কুষ্টিয়ার কুমারখালীর বাগুলাট ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয় এতে দুই প্রার্থীর ২ কর্মী আহত হয় ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।

    বুধবার রাত ৯ টা নাগাদ বানিয়াখৈড় মসজিদের সামনে এই ঘটনা ঘটে।

    বৃহস্পতিবার সরেজমিন গিয়ে জানা যায়, বুধবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী মোঃ আলী হোসেনের কর্মীরা মোটরসাইকেলের বহর নিয়ে নির্বাচনী প্রচারণায় বের হয়। প্রচারণা শেষে বাঁশগ্রাম বাজারে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থীর শাওন নামের কর্মী নৌকার প্রার্থীর কর্মীদের সামনে অশালীন আচরণ শুরু করেন তারপর নৌকার প্রার্থীর কর্মীরা তাকে মারধর করে।

    পরবর্তীতে এই ঘটনাকে কেন্দ্র করে বানিয়াখৈড় মসজিদের সামনে থেকে নৌকার প্রার্থীর কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আব্দুল খালেক মোল্লা (৬৭) নামের ব্যক্তিকে বেধড়ক মারপিট করে আহত কর। এসময় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। নৌকা প্রার্থীর ১ আহত ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন।

    আরও পড়ুন

    দেশে প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নির্বাচিত

    কুষ্টিয়ায় নৌকার সমর্থকের উপর হামলা

    এ বিষয়ে নৌকার প্রার্থী আজিজল হক নবা বিশ্বাস বলেন, নির্বাচনী প্রচারণা শেষে বাঁশগ্রাম বাজারে তার কর্মীরা আসলে স্বতন্ত্র প্রার্থীর শাওন নামক ব্যক্তি অসদাচরণ করায় গন্ডগোলের সৃষ্টি হয়। এতে উভয় পক্ষই মারপিটের শিকার হয়েছেন। এবং তার ৬ টি মোটরসাইকেল স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা ভাংচুর করেছে।

    স্বতন্ত্র প্রার্থী প্রভাষক আলী হোসেন জানান, নির্বাচনী প্রচারণার সময় কথা কাটাকাটির জের ধরে তার কর্মিকে নৌকা প্রার্থীর কর্মীরা মারপিট করে মারাত্মক ভাবে আহত করে। পরবর্তীতে তার লোকজন এসে তাদেরকেও মারপিট ও মোটরসাইকেল ভাংচুর করেছে।

    এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়ে ২ জন আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এখনো পর্যন্ত কোন পক্ষই অভিযোগ করেননি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা