spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াকুমারখালীআলেমদের সাথে পুলিশের মতবিনিময়
    spot_imgspot_img

    আলেমদের সাথে পুলিশের মতবিনিময়

    কুমারখালী যদুবয়রা ইউনিয়নের আলেমদের সাথে পুলিশের মতবিনিময়

    মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ

    সামাজিক ও পারিবারিকভাবে অপরাধ নির্মূলের লক্ষ্যে কুষ্টিয়ার কুমারখালীতে আলেমদের সাথে পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ আগষ্ট) বিকেলে উপজেলার যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া নূরানি হাফেজিয়া মাদ্রাসায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ পরিদর্শক ও চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস এম আশরাফুল আলম বলেন, আলেমরা সমাজের দর্পণ। তাঁদের আচার – আচারণ, চলাফেরা, কথাবার্তাসহ সকল কার্যক্রম সাধারণ মানুষ অনুস্বরণ করেন। জুম’আর নামাজের ক্ষুৎবা আলোকিত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

    তিনি বলেন, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাসবাদ,জঙ্গীবাদ ও সামাজিক কলোহের বিষয়ে আলেম, সুশীল ও সমাজের সচেতন ব্যক্তিদের কাজ করতে হবে। এসব বিষয় তুলে ধরে মানুষকে সচেতন করতে হবে। তাহলে সমাজের মানুষ ভালো থাকবে। সকলের সহযোগীতায় মানুষের শান্তির জন্য কাজ করতে চাই।

    তিনি আরো বলেন, এলাকার শান্তি প্রতিষ্ঠার দায়িত্ব নেতাসহ সাধারন মানুষের। সবাইকে আইন মান্য করে চলতে হবে। অন্যায় ও অপকর্মকারী যে দলেরই হোক না কেন, ছাড় দেওয়া হবেনা। তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।

    জোতমোড়া বড় জামে মসজিদের ইমাম মাওলানা গোলাম মোহাম্মদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন কুমারখালী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, ভালুকা চৌরঙ্গী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এস এম আঃ সামাদ, বাঁশগ্রাম কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ শাজাহান আলী, গড়াই মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আমিরুল ইসলাম, যদুবয়রা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পুলিশ পরিদর্শক আব্দুল কাদের জিলানী।

    সাংবাদিক মাহমুদ হাসানের সঞ্চালনায় যদুবয়রা ইউনিয়নের সকল মসজিদের ইমাম ও হাফেজিয়া নূরানি মাদ্রাসার শিক্ষক – ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা