spot_img
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_img
আরও
    DinBartaকুষ্টিয়াখোকসাঅস্ত্রসহ ২জন ডাকাত আটক
    spot_imgspot_img

    অস্ত্রসহ ২জন ডাকাত আটক

    কুষ্টিয়া খোকসাতে অস্ত্রসহ ২জন ডাকাত আটক।

    কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ডাকাতির প্রস্তুুতি কালে আগ্নেয় অস্ত্রসহ ২জন ডাকাত আটক করেছে সাধারন জনতা।

    স্থানীয়রা জানায়, শনিবার দিনগত রাত আড়াইটার দিকে খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮/৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষির বাড়িতে ডাকাতির চেষ্টা করে। এ সময় গ্রামবাসী তাদের চ্যালেঞ্জ করে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্য স্বজল ও রাজিবকে একটি দেশীও তৈরী আগ্নেয় অস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কাতুজ্যসহ আটক করে। বাঁকীরা পালিয়ে যায়। আটক ডাকাতদের রাতেই পুলিশে দেওয়া হয়।

    আরও পড়ুন:

    আগ্নেয় অস্ত্রসহ ২জন ডাকাত আটক এর ১ম জন স্বজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে এবং ২য় জন রাজিব সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুইজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।

    স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্র সহ ২জন ডাকাত আটক এর বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ডাকাতদের বাড়ি পাংশা উপজেলায়। তারা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তের গ্রাম গুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে ৫ জন ডাকাতকে জনতা আটক করে থানা পুলিশে দিয়েছে।

    এ ব্যাপারে খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, শনিবার রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে সাধারন জনতা তাদেরও আটক করে পুলিশে দেয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা