spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaঅপরাধকুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ডাকাত দলের সর্দার গ্রেফতার
    spot_imgspot_img

    কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ডাকাত দলের সর্দার গ্রেফতার

    কুষ্টিয়া ডিবি পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী ডাকাত দলের সর্দার রুহুল আমিন (৪৯) নামে একজন অস্ত্রসহ গ্রেফতার হয়েছে।

    শনিবার (২ জুলাই) আনুমানিক রাত আড়াইটার সময় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম চরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
    গ্রেফতারকৃত রুহুল আমিন ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় পূর্বে ৭ টি মামলা রয়েছে।

    আরও পড়ুনঃ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক

    পুলিশ জানায়, কুষ্টিয়া ডিবি পুলিশের (গোয়েন্দা শাখার) অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে বিশেষ একটি অভিযানিক দল আসন্ন কুরবানি ঈদকে সামনে রেখে ডাকাতির প্রস্তুতি চালাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা চাঁদগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুহুল আমিনকে একটি কাটা রাইফেল সহ গ্রেফতার করেন।

    আরও পড়ুনঃ পদ্মা সেতুর নাট বল্টু খোলেন শিবিরকর্মী মাহদি

    কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন যোগদানের পর থেকে অস্ত্র, মাদক,ও চোরাকারবারীদের বিরুদ্ধে একের পর এক সফল অভিযান পরিচালনা করা হচ্ছে। ডিবি পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে ওসি নাসির উদ্দিনের নেতৃত্বে জুন মাসের এক মাসে ২৪২ বোতল ফেন্সিডেল, গাজা ২৯ কেজি,ইয়াবা ৫০ পিস,টাপেন্টা ২৫০ পিস, সহ বিভিন্ন আলামত উদ্ধার করেছেন।

    এ বিষয়ে কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেন, আসন্ন কুরবানি ঈদকে সামনে রেখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান করে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও মাদক,অস্ত্র ও সন্ত্রাসীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা