spot_img
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img
আরও
    DinBartaখুলনাকুষ্টিয়াকবর দেয়ার ২৭ বছর পরেও অক্ষত লাশ!
    spot_imgspot_img

    কবর দেয়ার ২৭ বছর পরেও অক্ষত লাশ!

    কুষ্টিয়াতে কবর দেয়ার ২৭ বছর পরেও অক্ষত মনজুর মল্লিকের লাশ!

    কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট খাঁ পাড়া গ্রামে আবুল হোসেন বুড়ো তার ঘর করার জন্য মাটি খুড়তে গেলে দীর্ঘ ২৭ বছর আগে দাফন করা তার পিতা মন্জুর মল্লিকের অক্ষত লাশ সনাক্ত করেছে।

    ২৭ বছর আগে মারা যাওয়া মন্জুর মল্লিকের অক্ষত মৃতদেহ নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। অক্ষত অবস্থায় ২৭ বছরের পুরানো মৃতদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ওই এলাকায় ভিড় করে।

    আরও পড়ুন

    স্থানীয় সূত্রে জানা যায়, আজ থেকে ২৭ বছর আগে অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন মন্জুর মল্লিক। তিনি আওলাদে রাসুল (সা.) হযরত আবেদ সাহার খেদমত করতেন। মৃত্যুবরণের পর তাকে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    পারিবারিক সূত্রে জানা যায়-মৃত্যুকালে মন্জুর মল্লিকের বয়স ছিলো (৭০), পেশায় তিনি ছিলেন একজন কৃষক! তিনি ৫ ওয়াক্ত নামাজ আদায় করতেন বলেও জানান এলাকার বৃদ্ধারা।

    স্বজনরা জানান, কবরস্থানের পাশে ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি শুরু করা হলে আজ সকালে খোঁড়াখুঁড়ির সময় দেখতে পান অক্ষত মনজুর মল্লিকের লাশ।

    মৃত মনজুর মল্লিকের ছেলে ছালামত লাশটি তার বাবার শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের দেহে কোনো পরিবর্তন হয়নি, পচেনি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি।

    তিনি আরও জানান, তার বাবা ইসলামিক বিধিবিধান খুব ভালোভাবে মেনে চলতেন।

    এলাকাবাসী জানায়, মৃত মনজুর মল্লিক ওই এলাকার মধ্যে একজন ধার্মিক লোক ছিলেন। শুক্রবার দুপুর ১২টার দিকে মরদেহটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে বলে জানা যাই।

    spot_imgspot_img

    ফলো করুন-

    সম্পর্কিত বার্তা

    জনপ্রিয় বার্তা

    সর্বশেষ বার্তা